করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন; হাসপাতালে ভর্তি!

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন

এবার করোনা হানা দিয়েছে বলিউডের বচ্চন পরিবারে। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। শনিবার রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন ৭৭ বছর বয়সী এই অভিনেতা।

তবে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অমিতাভ একা নন, অভিষেক বচ্চনও করোনা পজিটিভ। কোনো ধরণের ঝুঁকি না নিয়ে অভিষেক বচ্চনকেও নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করোনায় আক্রান্ত হওয়ার তথ্য সম্পর্কে টুইটারে অমিতাভ বচ্চন জানিয়েছেন,

তিনি করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। করোনার কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার পরিবারের সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তবে তাদের ফল এখনো প্রকাশিত হয়নি। একইসাথে ‘বিগ বি’ জানান, গত দশ দিনে যারা তার সান্নিধ্যে এসেছেন তাদেরো করোনা পরীক্ষা করা উচিত।

অমিতাভ বচ্চনের টুইট

এর কিছু সময় পরই টুইটারে নিজের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য জানিয়েছে অভিষেক বচ্চন। তিনি বলেন,

আমি এবং আমার বাবা (অমিতাভ বচ্চন) করোনায় আক্রান্ত। আমাদের উপসর্গ খুবই সামান্য, তবুও আমরা হাসপাতালে ভর্তি হয়েছি। তবে আমাদের পরিবারের বাকি সদস্যদেরও করোনার পরিক্ষা করা হয়েছে।

অভিষেক বচ্চনের টুইট

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর তার সুস্থতা কামনা করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন,

‘শ্রী অমিতাভ বচ্চনজির করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে আমি অত্যন্ত দুঃখিত। তিনি যাতে শক্তি পান এবং দ্রুত সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা করছি। দয়া করে দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছেন অমিতাভ বচ্চন। গত বছর অক্টোবরে হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি।

(ইন্ডিয়া টাইমস অনুসারে)

 

Leave a Comment

Your email address will not be published.