জমজমাট লড়াইয়ে শুরু হলো ‘পরবাসী তারা’ সিজন-১ এর ফাইনাল!

'পরবাসী তারা'য় অংশগ্রহণকারী প্রতিযোগীদের একাংশ

শুরু হয়েছে ‘পরবাসী তারা’ সিজন-১ এর ফাইনাল। কঠিন প্রতিযোগিতার মধ্যে দিয়ে ৮ জন উত্তীর্ণ হয়েছেন ফাইনালে। তবে জমজমাট এই ফাইনালে নতুন মোড় দিয়েছে একজন প্রতিযোগীর ‘ওয়াইল্ড কার্ড এন্ট্রি’।

অসুস্থতার কারণে একজন প্রতিযোগী ফাইনাল রাউন্ড থেকে নিজেকে সরিয়ে নেওয়ায়, ৯ম স্থানে থাকা বাবলু শর্মা আমন্ত্রণ পেয়েছেন ফাইনালে। ফাইনালে ৮ জন প্রতিযোগীর মধ্যে লাইক, কমেন্ট, শেয়ার এবং ভিউ এর বিচারে এগিয়ে থাকবেন প্রতিযোগীরা। তবে ফাইনালে ১০০ এর মধ্যে ৬০ পয়েন্ট থাকছে বিচারকদের হাতে।




এর আগে ‘পরবাসী তারা’ প্রতিযোগিতায় প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছিলেন ৩৬ জন প্রতিযোগী। তাদের মধ্যে ৩০ জন প্রাপ্তবয়স্ক এবং ৬ জন শিশু।
বড়দের সাথে একই প্রতিযোগীতায় লড়াই করেনি শিশুরা। অংশগ্রহণকারী ৬ জন শিশুর জন্য আলাদা প্লে-লিস্ট করা হয়েছে। অংশগ্রহণকারী ৬ জন শিশুর মধ্যে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান নির্ধারণী ফলাফল চুড়ান্ত ফলাফলের সময়ই ঘোষণা করা হবে।

শিশুদের ক্ষেত্রে-
প্রথম পুরষ্কার বিজয়ী পাবে ১০ হাজার টাকা।
দ্বিতীয় পুরষ্কার বিজয়ী পাবে ০৫ হাজার টাকা।
তৃতীয় পুরষ্কার বিজয়ী পাবে ০৩ হাজার টাকা।

শিশু প্রতিযোগীদের গান/গজল শুনতে ক্লিক করুন

অন্যদিকে প্রথম রাউন্ডে অংশ নেওয়া ৩০ জনের মধ্যে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হন ১৩ জন প্রতিযোগী। এই ফলাফলের মধ্যে দিয়েই ৮ জন প্রতিযোগী চূড়ান্ত পর্বে পৌঁছে গেছেন। দর্শকদের পছন্দ এবং বিচারকদের দেয়া পয়েন্টের ভিত্তিতে চূড়ান্ত পর্বের জন্য উত্তীর্ণ হলেন এই ৮ জন। জনপ্রিয় সঙ্গীতশিল্পী পিন্টু ঘোষ, ব্র্যাকের মাইগ্রেশন প্রোগ্রামের প্রধান শরীফুল হাসান এবং ইউএনডিপি বাংলাদেশ এর প্রকল্প কর্মকর্তা সিদ্ধার্থ প্রবাল এই পরবাসী তারা প্রতিযোগীতার বিচারক হিসেবে নিয়োজিত আছেন।




ফাইনালে প্রাপ্ত বয়স্ক প্রতিযোগীদের গান /গজল শুনতে ক্লিক করুন

ফাইনালে সেরা ৩ বিজয়ী পাবেন নগদ অর্থ পুরস্কার।

প্রথম পুরস্কার- ১৫ হাজার টাকা।
দ্বিতীয় পুরস্কার- ১০ হাজার টাকা।
তৃতীয় পুরস্কার- ৫ হাজার টাকা।

প্রবাস কথার এই আয়োজনে অংশ নেওয়া প্রতিযোগীদের উৎসাহ দিন ও তাদের বিজয়ী হতে এগিয়ে আসতে পারেন আপনিও!

 

৬ thoughts on “জমজমাট লড়াইয়ে শুরু হলো ‘পরবাসী তারা’ সিজন-১ এর ফাইনাল!”

  1. Pingback: straight man dating gay man

Leave a Comment

Your email address will not be published.