ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার
বিয়ের ৩ মাসের মাথায় নিক-প্রিয়াংকার বিচ্ছেদের গুঞ্জন!

বিয়ের ৩ মাসের মাথায় নিক-প্রিয়াংকার বিচ্ছেদের গুঞ্জন!

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email
প্রিয়াংকা ও নিক
বিয়ের ৩ মাসের মাথায় প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাস ডিভর্সের কথা ভাবছেন। সম্প্রতি ভারতের একটি স্বনামধন্য ম্যাগাজিনে তাদের ডিভোর্সের বিষয়টি উঠে এসেছে।
ম্যাগাজিনে জানানো হয়, বর্তমানে নিক এবং প্রিয়াংকা খুব কঠিন সময় পার করছেন। প্রায়ই ছোটখাটো ব্যাপার নিয়ে নিজেদের মধ্যে মনমালিন্যের সৃষ্টি হচ্ছে। এতে এই বিয়ে শেষমেষ ডিভোর্সে গিয়ে ঠেকবে বলে তাদের ঘনিষ্ঠজনেরা মত দিচ্ছেন।
 
ভারতের ওকে (OK!) ম্যাগাজিনের মতে,
“৩৬ বছর বয়সী প্রিয়াংকা এবং ২৬ বছর বয়সী নিক খুবই অল্প সময়ের মধ্যে ভালবাসা থেকে দূরে সরে যাচ্ছেন, ফলে প্রকৃত অর্থেই তারা ‘একে অপরকে নতুন করে চিনছেন’!”
একই কথা উঠে এসেছে গসিপকপ ডট কমেও! তারাও তুলে ধরেছেন নিক আর প্রিয়াংকা খুব দ্রুত ভালবাসার মায়া ত্যাগ করে বের হয়ে আসছেন। যা তাদের বিয়ের জন্য মোটেও ভাল দিক নয়।
অপরদিকে আরেকটি মাধ্যম বলছে,
“তারা সবকিছু নিয়েই ঝগড়া করছে- কাজ, পার্টি, এমনকি একসাথে থাকা নিয়েও! তবে মূল বিষয় হলো তারা অনেক তড়িঘড়ি করে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল। এখন তারই মাশুল গুনতে হচ্ছে উভয়কেই।”
এই মাধ্যম আরও জানায়,
 “তাদের বিয়ে এখন টিকে থাকার একেবারেই শেষ সীমানায় দাঁড়িয়ে আছে। একটু এদিক সেদিক হলে তা আর টিকবেনা। বিয়ের আগে নিক ভেবেছিল প্রিয়াংকা সব বিষয়ে খুবই ‘শান্ত এবং সহজ’। কিন্তু বিয়ের পর প্রিয়াংকার ‘সবকিছু নিয়ন্ত্রণ করার মনোভাব’ নিকের নজরে আসে। সেই সাথে প্রিয়াংকা খুবই অল্পতে রেগে যায়- এ বিষয়েও নিক বিয়ের আগে একেবারেই অবহিত ছিল না।”
এমনকি নিকের পরিবার তাকে অনেকটা অনুরোধ করেই বলছে তাদের বিয়ের ইতি ঘটাতে, কেননা পরিবারের মতে তারা ভেবেছিল প্রিয়াংকা বিয়ের জন্য যথেস্ট পরিণত এবং সে সংসারের দিকেও অধিক মনোযোগী”।
কিন্তু এখন তারা উপলব্ধি করছে “প্রিয়াংকা আসলে একজন ‘পার্টি গার্ল’, যে নিজেকে ২১ বছর বয়সী তরুণী মনে করে”
তবে এই মাধ্যমের মতে
“এই বিচ্ছেদ হলে তাদের মধ্যে যে বিষয় নিয়ে ঝগড়া হবে, তা হলো বড় অংকের টাকা।”
 
“প্রিয়াংকা আর নিক বিয়ের ব্যাপারে এত বেশি দ্রুত সিদ্ধান্ত নিয়েছে যে তাদের কখনো বিচ্ছেদ হলে সম্পত্তির ভাগ (Prenuptial Agreement)কিভাবে হবে সেই সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজনও বোধ করেনি।”
এই তারকা জুটি ২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরে বিয়ে করে। হিন্দু এবং খ্রিষ্টান উভয় রীতিতেই এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তাদের এই বিয়ে টিকবে কি টিকবে না তা হয়তো সময়ই বলে দেবে।

 

শেয়ার করুন

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

২ thoughts on “বিয়ের ৩ মাসের মাথায় নিক-প্রিয়াংকার বিচ্ছেদের গুঞ্জন!”

  1. I’m commenting to let you be aware of of the awesome discovery my child developed browsing the blog. She came to find a good number of details, including how it is like to have a great coaching character to get certain people clearly comprehend a number of advanced issues. You actually did more than her desires. I appreciate you for churning out such effective, dependable, edifying and cool guidance on that topic to Emily.

  2. I precisely desired to say thanks again. I’m not certain the things I could possibly have carried out in the absence of the concepts contributed by you about my area of interest. Entirely was a daunting circumstance for me, but coming across a expert avenue you dealt with it forced me to cry for contentment. I’m grateful for the assistance and expect you are aware of a powerful job that you are accomplishing educating many people by way of a site. I am certain you’ve never come across all of us.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

মালয়েশিয়ায় পোস্ট অফিসের মাধ্যমে পাসপোর্ট পাবেন বাংলাদেশিরা
বাংলাদেশি শিক্ষার্থীদের বৃত্তি দিচ্ছে ভারত, আবেদন ৩০ এপ্রিল পর্যন্ত
দেশে আটকে পরা কর্মীদের মালয়েশিয়ায় ফেরার সুযোগ
প্রবাসীর দেশে ফেরার আনন্দ
কাতারে প্রবাসীদের ন্যূনতম মাসিক মজুরি ২৩ হাজার টাকা
সৌদিতে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম উদ্বোধন
সৌদিতে প্রবাসীদের ‘কাফালা পদ্ধতি’ পরিবর্তন শুরু
করোনাকালে দেশে ফিরেছেন ৫০ হাজার নারী গৃহকর্মী
দুনিয়া দেখি ‘প্রবাস কথা’য়
1
ডেনমার্কে রাজার বাড়ি ‘ফ্রেডরিকসবর্গ প্রাসাদ’
ডেনমার্কে রাজার বাড়ি ‘ফ্রেডরিকসবর্গ প্রাসাদ’
2
১২ তলা জাহাজে ডেনমার্ক থেকে নরওয়ে
১২ তলা জাহাজে ডেনমার্ক থেকে নরওয়ে
3
ইতালীর অপরূপ ভাল দি ফুনেস। চোখ ধাঁধিয়ে দেয়ার মতো সুন্দর জায়গা
ইতালীর অপরূপ ভাল দি ফুনেস। চোখ ধাঁধিয়ে দেয়ার মতো সুন্দর জায়গা
4
প্রবাস কথা থিম সং
প্রবাস কথা থিম সং
5
ইতালিতে ভিন্ন পরিবেশে গানের আয়োজন
ইতালিতে ভিন্ন পরিবেশে গানের আয়োজন
6
ফিনল্যান্ড । বরফের রাজ্যে যখন রোদ হাসে
ফিনল্যান্ড । বরফের রাজ্যে যখন রোদ হাসে
Scroll to Top
দেশভিত্তিক সংবাদ