মালদ্বীপ সরকারের অ্যাওয়ার্ড পেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

সূত্র ও ছবিঃ যুগান্তর

বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলকে মালদ্বীপ সরকার কর্তৃক স্পেশাল রিকগনিশন অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে ‘মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০২২’ প্রদান করা হয়েছে।

গত ১৭ মার্চ রাতে এক জমকালো আয়োজনের মাধ্যমে মালদ্বীপের রাজধানী মালেতে ‘মালদ্বীপ স্পোর্টস অ্যাওয়ার্ড’ বিতরণী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলকে এ পুরস্কার দেয়া হয়। মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহ নিজেই সম্মানজনক এ বিশেষ পুরস্কার তুলে দেয়া হয়।

বাংলাদেশের ক্রীড়ার মান উন্নয়নে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ এবং পাশাপাশি মালদ্বীপের ক্রীড়ার উন্নয়নে বাংলাদেশের অব্যাহত বিশেষ সহযোগিতার স্বীকৃতি স্বরূপ দেশটির সরকারের পক্ষ থেকে সম্মানজনক এ পুরস্কার দেওয়া হয়েছে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান বলেন, এ মাসে দুই প্রাপ্তি আমি বঙ্গবঙ্গু জন্মদিন উপলক্ষ্যে স্মৃতির প্রতি উৎসর্গ করা হয়েছে। এই অর্জন দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়েছে।

বাংলাদেশের ক্রীড়ার মান উন্নয়নে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ এবং পাশাপাশি মালদ্বীপের ক্রীড়ার উন্নয়নে বাংলাদেশের অব্যাহত বিশেষ সহযোগিতার স্বীকৃতি স্বরূপ দেশটির নির্দেশনা রয়েছে। সরকারের পক্ষ থেকে সম্মানজনক এ পুরস্কার দেওয়া হয়েছে।

Leave a Comment

Your email address will not be published.