লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

যুক্তরাজ্যের সাংবাদিকদের সংগঠন লন্ডন বাংলা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ জানুয়ারি পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে দুটি প্যানেল ‘এমাদ-তাইছির-মুরাদ’এবং ‘সাত্তার- মোসলেহ- সালেহ’ এর মোট ৩০ জন ও স্বতন্ত্র হিসেবে তিনজনসহ মোট ৩৩ জন প্রার্থী ১৫টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে সভাপতি হয়েছে মোহাম্মদ ইমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তাইসির মাহমুদ, কোষাধ্যক্ষ পদে সালেহ আহমদ।

অন্যান্যদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- অ্যাসিসটেন্ট ট্রেজারার মোহাম্মদ আব্দুল কাইয়ুম, অরগানাইজিং সেক্রেটারি ইমরান আহমদ, মিডিয়া অ্যান্ড আইটি সেক্রেটারি মোহাম্মদ আব্দুল হান্নান, ইভেন্ট অ্যান্ড ফ্যাসিলিটিস সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম মৃধা।

নির্বাহী সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন- আহাদ চৌধুরী বাবু, নাজমুল হোসেন, আনোয়ার শাহজাহান, সরওয়ার হোসেন, শাহনাজ সুলতানা।

এর আগে প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রেস ক্লাবের আজীবন সদস্যদেরকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশনার সাইদা মুনা তাসনিম ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি আফসানা বেগম, ব্রিটিশ প্রধানমন্ত্রীর মিডিয়া সার্ভিসে কর্মরত রনি মির্জাসহ কমিউনিটির বিশিষ্টজনেরা। সংগীত পরিবেশন করেছেন বাংলাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী ফাহমিদা নবী ও ক্লোজআপ ওয়ান তারকা সাকিব খান।

Leave a Comment

Your email address will not be published.